তোমার সাথে আজও আমার
হয় নি দেখা
যখন তখন মুঠোফোন আর নেটেতে
মেলেছি প্রেমের পাখা
গভীর রাতের পৃথিবী নিঝুম
রাতে জেগে থাকা  দিনে শুধু ঘুম
লাল নীল সব বাক্সগুলো
রাতের বেলায় খুলে যায়
ঘুমন্ত শরীর জাগিয়ে তোলার  
এটাই তো ঠিক সময় ।
অতর্কিতে হানা দিয়ে সেই
নাম না জানা ভাইরাস
আমাদের প্রেম কালো করে দেয়
পড়ে থাকে শুধু দীর্ঘশ্বাস ।