ভালবাসা কাঁচা বয়সের পিরীত
ছুঁলেই দেখবি হাওয়া
কারোর কাছে ভালবাসা শুধু
আসা আর যাওয়া
ধরতে গেলেই যায় পালিয়ে
হাতের মুঠোয় ফক্কা
টিভির স্ক্রিনে চোখ রেখে দ্যাখ
মারছে শচিন ছক্কা
ভালবাসা  মানে এখন হল
ওয়ান ডে ক্রিকেট
জিততে পারলে জিতে গেলি
তা না হলে; পড়ে যাবে তোর
জীবনের রেট !