ঐ যে দূরে যাচ্ছে দেখা
তোমার বিজয় রথ
ঐখানেতে হারিয়ে গেছে
আমার চলার পথ
যে পথ দিয়ে চলে গেছে
তোমার রথের চাকা
সে পথ জুড়ে ছিল আমার
স্বপ্ন গুলো আঁকা
স্বপ্ন আমার হারিয়ে গেছে
পড়ে শূন্য পথ
সেই পথেতে যাচ্ছে ছুটে  
তোমার বিজয় রথ
বিজয় হাসি ছড়িয়ে আছে
তোমার চোখে মুখে
স্বপ্ন ভাঙা মন নিয়ে আজ
আমি শূন্য বুকে ...