পাতার পর পাতা কবিতা লিখি
শুধু তোর জন্য…….
যদি কোন এক মুহূর্তে তোর চোখে পড়ে যায়
খুব কাছেই তো ছিলাম, চাইলেই ছুঁতে পারতিস
কিংবা দুরন্ত আবেগে দখল নিতে পারতিস
এ ওষ্ঠের অধিকার......


তোর বুকের গভীরেই তো ছিল আমার বাস
তবে কি হারিয়ে ফেলেছিস আমার সেই চেনা সুবাস
কিন্তু তা কি করে হবে !
আজও যে এফ এমের চেনা সেই সুরে
বুকের কাঁপন ধরা পড়ে
তুই ই তো বলেছিলি
হৃদয়ের কাঁটা যদি নড়ে চড়ে ওঠে
বুঝবি আমি তোকে মনে করছি ; তবে ?


তবে কেন একটিবারও কথা বলিস না ?
আমি যে আজও মোবাইলের নম্বরটা পাল্টাই নি
শুধু তোর জন্য ...
আজও তুই আছিস রঙে তুলিতে
আমার মনের যত গোপন গলিতে
বুকের দরজায় কড়া নেড়ে নেড়ে ফিরে আসে
কেন তবে আমার এ প্রেম !


পৃথিবী তো এখন হাতের মুঠোয় , তবে
তুই কেন মুঠো থেকে হারিয়ে গেলি ?