খ্যাতিমান কবিদের কবিতা খুব সহজে পাওয়ার উপায় বাংলা কবিতার এই ওয়েবসাইটি। আমি আবারও কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানাই প্রচারের এমন একটি সুগঠিত মাধ্যম তৈরির জন্য মাননীয় এডমিন মহাশয়কে ।   এখানে আমরা খ্যাতিমান ১৯ জন কবির কবিতা ও জীবনি দেখতে ও পড়তে পারি। যেমন-
১। রবীন্দ্রনাথ ঠাকুর
২। কাজী  নজরুল ইসলাম
৩। জীবনানন্দ দাস
৪। সুকুমার রায়
৫। সুকান্ত ভট্টাচার্য
৬। মাইকেল মধুসূদন দত্ত
৭। জসীমউদ্দীন
৮। শামসুর রহমান
৯। হেলাল হাফিজ
১০। মোহাম্মদ রফিকউজ্জামান
১১। শক্তি চট্টোপাধ্যায়
১২। নির্মলেন্দু গুণ
১৩। আবিদ আনোয়ার
১৪ । সুনীল গঙ্গোপাধ্যায়
১৫। সৈয়দ শামসুল হক
১৬। সত্যেন্দ্রনাথ দত্ত
১৭। যতীন্দ্রমোহন বাগচী
১৮। অসীম সাহা
১৯। ঈশ্বরচন্দ্র গুপ্ত।


আমি মাননীয় এডমিন ও পরিচালনবৃন্দের কাছে বিনীত ও ব্যাক্তিগতভাবে অনুরোধ করি আরও যারা খ্যতিমান কবি রয়েছেন তাদের কবিতাও এখানে সংযোজন করার জন্য।
যেমন-
সুফিয়া কামাল
রাধারানী দেবী
হুমায়ুন আজাদ
পূর্ণেন্দু পাত্রী
জয় গোম্বামী
বঙ্কিমচন্দ্র চট্টোপাধ্যায়
আরও অনেকে।


আমার এই অনুরোধটি ভুল হলে ক্ষমার দৃষ্টিতে দেখার জন্য প্রার্থনা করি।