আমার জীবনে তুমি শুকতারা
তোমায় পেয়ে আমি আনন্দে আত্নহারা
কেউতো কখনও আসেনি আমার জীবনে
তোমার মত এমন আপন করে,
আসেনি কেউ আমার কাছে
এমনি করে দুটি হাত ধরে।


ভেবেছি কত কিছু জীবনে আমি
দেখেছি কত রঙ্গীন স্বপন,
ভাবিনি আমি এমনিভাবে
হবে আমার স্বপ্ন পূরণ।


ছিলে না যখন তুমি আমার
হৃদয়ের গভীরে ছিল হাহাকার,
তুমি এসে মুছে দিলে আঁধার
পরিপূর্ণ জীবনে আর নেই কিছু চাওয়ার।