আমার জীবনে তুমি যে শুধু আমার
তুমি ছাড়া বাঁচব না একদিন আমি,
যেথা যাব যেখানে যাব রব তোমার
তুমি আমার প্রানটার চেয়ে দামী।


আমার হৃদয় জুড়ে শুধু আছো তুমি
তুমি ছাড়া ভাবতে পারি না কিছু আমি,
তুমি যে শুধু আমার মনের বাসনা
মনের কথাটা আমি বলতে পারি না।


যেদিন পরিচয় হল তোমার সাথে
সেদিন থেকে আমার মনে স্বপ্ন গাঁথে,
তুমি আমার জীবনের প্রথম স্বপ্ন
তুমি প্রথম প্রেম তুমি আমার রত্ন।


একদিন জানি তুমি আমারই হবে
চিরদিন তুমি আমার পাশেই রবে।