তোমাকে আমি যে কত ভালবাসি
বোঝাতে পারি না তাই
ফিরে ফিরে আসি, কত ভালবাসি।


এই হৃদয়ের গহীনে আছো শুধু তুমি
তুমি ছাড়া যেন সবই মরুভূমি।
ভাবনার ভূবনে, স্বপনের ধরাতে
তোমাকে সাথে নিয়ে চলে যাই বেড়াতে।


সীমানাহীন ভাবনা, মনের যত কল্পনা
কোন বাধাঁ মানে না।
কোথা হতে কোথা যাব
কোথা গেলে তোমায় পাব
সে তো আমি জানি না।


চাই শুধু তোমাকে
আর তো কিছু চাইব না,
মিনতি করি তোমায়
তুমি ভুল বুঝো না।


কত ভালবাসি কি যে ভালবাসি
বোঝাতে যে পারি না।