জানি না কেন দেখলে তোমায়
খুব ভাল লাগে আমার,
বলতে চাই অনেক কথা
কাছে গিয়ে তোমার।


জানি না তোমার কাছে কি আছে এমন
এ মন তোমায় কাছে পেতে চায় সারক্ষণ।
ছিলে না তুমি এখানে যখন
হয়নি আমার কখনও এমন।
কেন তুমি কাছে এলে
থাকব কি করে তুমি চলে গেলে।
জীবনের অনেক সময় হারিয়ে গেছে
তোমার সাথে কথা না বলে।
তাই মনে হয় বলব অনেক কথা
তোমা সাথে দেখা হলে।


এখন হয়ত কাছে আছো
একদিন ঠিকই যাবে চলে।
তখন শুধু কথাগুলো মনে পড়বে
দিনগুলো রঙ্গীন হয়ে স্মৃতিতে ভাসবে।
কথাগুলো লেখা রবে ডাইরীর পাতায়
একদিন তাও হারিয়ে যাবে
নিস্ঠুর বাস্তবতায়।