জন্ম, মৃত্যু এবং বিয়া
এই তিনটি শর্ত দিয়া,
পৃথিবীতে এসেছি আমরা সকলে,
আবার যাব চলিয়া।


থাকব না কেহ এই ভবে
তবু রীতিনীতি মেনে যেতে হবে,
করে যেতে হবে ধর্ম কর্ম
এরই মাঝে পাবে আনন্দপূর্ণ।


আজ হবে তোমার স্বপ্নপূরণ
নতুন ভুবনে তোমার আগমন,
আমাদের সকলের কামনা বাসনা
পূরণ হোক তোমার সাধনা।


জীবনের প্রতিটিক্ষন যেন থাকে উচ্ছ্বল
মন যেন থাকে সারাক্ষন চঞ্চল
সত‌্যের পথে হও আলোর দিশারী
সবাই যেন হয় তোমার অনুসারী।