সাত রঙে রাঙ্গানো স্বপ্ন নিয়ে
স্বপ্নীল ভুবনে আগমন
স্বাগতম সু-স্বাগতম।


অনন্ত ভালবাসা, স্নেহ মমতায়
জড়ানো তোমার জীবন,
সত্যের আলোয় আলোকিত
যেন থাকে সারাক্ষন।


যা তুমি পেয়েছো
তার চেয়ে যেন বেশী দিতে পারো,
যা তুমি চেয়েছো
তার চেয়ে যেন বেশী পাও আরো।


প্রকৃতির মত চিরসবুজ থাকুক মন
আকাশের মত থাকে যেন উদার,
সুন্দর থাকুক জীবনের প্রতিটিক্ষন
বিরাজ কর তুমি হৃদয়ে সবার।


বিগত দিনগুলোর তূলনায়
অনাগত দিনগুলোর মধ্য দিয়ে
তুমি যেন পৌছোতে পারো
জীবনের সাফল্যের চূড়ায়।


অনন্ত প্রেম থাকুক হৃদয়ে তোমার
উদ্ভাসিত হও নব আনন্দের গানে।
তোমার প্রতিটি সৃস্টি যেন হয় অমর
সবার হৃদয়ে হয়ে থাকো চির ভাস্বর।


পৃথিবীর সকল সৌরভ মিশ্রিত পুস্পরাজি
সৌরভ ছড়িয়ে দিক তোমার তরে আজি।


পুস্পের মত সৌরভ বিলিয়ে দিও
পরের জন্যে তোমার হৃদয়কে প্রস্ফুটিত করিও,
শতকোটি প্রস্ফুটিত গোলাপের শুভেচ্ছা নিও।
শুভ হোক জন্মদিন তোমার।