তোমাকে কখনও ভুলতে পারব না
কখনও আমাকে ভুল বুঝ না
তুমি থাকবে হৃদয়ে থাকবে আমারই
কখনও চলে যেও না।
তুমি যে আমার আমি যে তোমার
সে কথা কি তুমি জান না।


আগে ছিলাম একা, আমি ছিলাম ভাল
তুমি কেন দিলে দেখা,
হঠাৎ করে আসলে জীবনে
হয়ে গেল প্রেম গোপনে
এখন তোমাকে ছাড়তে পারব না।


তুমি ছাড়া ছিল এলোমেলো জীবন
তুমি এসে গড়ে দিলে সুন্দর ভুবন,
এখন তোমাকে ছাড়া বাঁচতে পারব না
তোমাকে ছাড়া আমি কিছু ভাবতে পারি না।


কোথায় ছিলে তুমি, পাইনি খুঁজে আমি
এতদিন পরে তুমি এলে জীবনে
তোমাকে এখন আমি হারাতে পারব না,
তুমি আমাকে ছেড়ে যেও না
বাঁচতে পারব না আমি তুমিহীনা।