বলব না কোন কথা
গাইব না কোন গান,
এ মনে রয়েছে আমার
কত যে অভিমান।


খোজেঁনাতো কেউ আমায়
বোঝেনাতো কেউ।
মনের মাঝে নোঙ্গর করে
কত স্বপ্নের ঢেউ।


আপন মনে কথা বলি
কেটে যায় দিনগুলি।
অন্তরের এই বেদনা
কেউ তা জানে না।


চারদিকে রয়েছে কতজন
পেলামনাতো মনের মত মন।
কখনও সবকিছু হয় না পূরণ
কেউ তো বোঝে না কারও মন
মানুষগুলো কেন হয় যে এমন
বুঝতে পারি না ভেবে সারাক্ষণ।