ছিলেম আমি তোমার
এখনও আছি তোমারই
থাকব তোমার চিরদিনই
কখনও ভুলব না তোমায়।


ছিল স্বপ্ন অনেক আমার
রাঙ্গাবো আমার ভুবনটাকে
তুমি কেন ভেঙে দিলে
একা ফেলে চলে গেলে।


অনেক প্রতিকূলতায়
পেয়েছিলাম আমি তোমায়
জীবনের ভাঙ্গা গড়ায়
চেয়েছিলাম শুধুই তোমাকে।


কেন এসে চলে গেলে
হৃদয় মোর ভেঙ্গে দিলে
সুন্দর আমার জীবনটাকে
এলোমেলো করে দিলে।


তুমি আছো কোথায়
এখন হয়েছো তুমি কার
প্রশ্ন জাগে মনে
উত্তর জানা নাই আমার।


ভুলতে পারো তুমি আমায়
ভুলিনি আমি তোমায়
ভুলব না কোনদিন
যতদিন রব জগতে।


থাকো তুমি যেখানে
সুখে থাক করি কামনা
তোমার জীবনটা হোক
কলকল বহমান ঝর্ণা।