বেধেঁছিলাম যারে এই বাহুডোরে
সে তো থাকল না
সে তো থাকল না এই ঘরে
ফাঁকি দিয়ে চলে গেল বহুদূরে।


দেখেছিলাম রঙ্গীন স্বপন
একেছিলাম রঙ্গীন ভূবন,
সবই কেন এলোমেলো করে দিয়ে
হারিয়ে গেলে,
আসলে না আর ফিরে।


জীবনতো একটাই বেশী দিনের নয়
শেষ হয়ে যাবেই একসময়,
তুমি নাই মোর পাশে
তবুও পরবে মনে তোমাকে।


রাখবে না মনে তুমি আমায়
জানবে না কিভাবে দিন কেটে যায়
হারিয়ে যাব আমি
কোন এক দূর অজানায়।