সেই তো আবার কাছে এলে
আমায় ভালবাসা দিলে
তবে গিয়েছিলে কেন চলে
আমায় কিছু না বলে।


স্মৃতিটুকু নিয়ে এই হৃদয়ে
যাব আমি দূরে একা হারিয়ে
আসব না আর ফিরে
যাব, কাউকে কিছু না বলে।


জীবনের শুরুতে ভেবেছিলাম আমি
থাকবে তুমি হয়ে আমার
চলে গেলে তুমি হঠাৎ করে
স্মৃতি হয়েই হৃদয়ে রয়ে গেলে।


ভেঙ্গে এই হৃদয়টা আমার
জীবনটা হয়ে গেল এলোমেলো
ভেবেছিলাম তাই চলে যাব বহুদূরে
সবকিছু পেছনে ফেলে।


তোমার ফিরে আসা
মনে জাগায় আশা
জানি না কি আছে তোমার মনে
বাঁধা পড়বে কি দুটি মন সঙ্গোপনে?