কত দিন, কত মাস, কত বছর পেরিয়ে গেল
পেলাম না আমি তার দেখা
কখনও হঠাৎ মনে হয় যেন একা
আমি খুবই একা।


স্বপ্ন দিয়ে ঘেরা আমার
রঙ্গীন ভূবনটা,
ধীরে ধীরে তা ধূসর হলো
পেলাম না খুজেঁ কোন মায়াবী হৃদয়টা।


আশার প্রদীপ জ্বেলে আজও বেঁচে আছি
হয়তোবা পেতে পারি কোন সূখ পাখি।
সবার জন‌্যই কিছু না কিছু থাকে
যদি নাইবা থাকে
তাহলে সব ভাবনাই মিছে।