আমি
জানি না
জানতামও না
তুমি এখন শুধু জানালে
তোমার ভাল লাগার শেষ কথা
আমার কাছে কখনও জানতে চাওনি
বলনি তোমার না বলার কোন কথা
তোমার মন কি চায়? কি চাও তুমি
এমনকি আমি কি চাই জানতে চাওনি তুমি
আজ এই অবেলায় বলে শেষ কথা দিওনা আর ব্যথা।