অপবাদ দিও না আমায়, অপবাদ দিও না
মন যদি ছুটে যেতে চায়, যেতে দাও না
পিছু ডেকো না, বাধাঁ দিও না
যেতে দাও না....


জীবনেতো কত কিছু ঘটে
ঘটে যায় কত ঘটনা
তাই বলে কারও জীবনতো
থেমে কখনও থাকে না।
হারিয়ে যাওয়া স্মৃতিগুলো
আর মনে রেখো না, মনে রেখো না
যেতে যদি চায়, তবে যেতে দাওনা।


কাল ছিলে তুমি আমার
আজ আর তোমায় পাব না,
অভিমান করে চলে গেলে
কখনও কি আর আসবে না?
কষ্ট যত দাও আমায়
কখনও তোমায় ভুলব না, আমি ভুলব না
চলে যদি যায়, তবে যেত দাও না।
অপবাদ দিও না আমায়, অপবাদ দিও না।


মন যদি ছুটে যেতে চায়, যেতে দাও না
পিছু ডেকো না, বাধাঁ দিও না
যেতে দাও না....