তখনও ছিলাম আমি এখনও আছি
থাকব সারাজীবন পাশাপাশি
ভুল না আমায় তুমি
ভুল না আমায়।


জানি না কেন তুমি আমায়
একা ফেলে চলে গেলে
আজও আছি আমি
তোমার প্রতীক্ষায়।


সুখের প্রদীপ জ্বেলে তুমি
কেন আবার নিভিয়ে দিলে
বল না কি দোষ ছিল আমার
আমি আজ একা অসহায়।


ভুল যদি করে থাকি আমি
ক্ষমা কর আমায়
কখনও আমি কোনদিনও
ভুলতে পারব না তোমায়।


তখনও ছিলাম আমি এখনও আছি
থাকব সারাজীবন পাশাপাশি
ভুল না আমায় তুমি
ভুল না আমায়।