প্রথম যেদিন তোমায় দেখেছি
সেই থেকে মনে গেথেঁ রেখেছি
তুমি জান না, কভু জান নি
কখনও জানতে পারনি।


কেমন করে তুমি হারিয়ে গেলে
কিছুই না তুমি বুঝতে দিলে
তোমাকে খুজেছি কত মেলাতে
খুজেছি সাগরের সৈকতে।
আমি পাইনি খুঁজে তোমায়
তুমি কোথায়, তুমি কোথায়?


দিন যায় রাত যায় মাস চলে যায়
তোমাকে খুজেছি কত দূর অজানায়।


পূর্ণিমা রাতের রূপালী আলো
তোমাকে ছাড়া কিছু লাগে না ভালো
যেদিকে তাকাই শুধু তোমাকে দেখি
আনমনে একা একা তোমাকে ভাবি।
আমি চাই শুধু তোমাকেই চাই
তুমি ছাড়া আর কিছুই চাওয়ার নাই।


আসবে কি ফিরে কভু হায়
আমি আছি তোমারি প্রতীক্ষায়।