নির্বিপাকে ফেলে দিয়ে
কেন তুমি নির্বাক
সব কিছু ভুলে গিয়ে
এখন আমি হতবাক।


কত কিছুইতো বলেছিলে
আজ কেন বাকরুদ্ধ,
কত কিছুইতো চেয়েছিলে
আজ সব আবরুদ্ধ।


মন আমার অবাক প্রশ্নবিদ্ধ
সেই তুমি, তুমি নেই কেন?
আমার চলার পথ কেন বন্ধুর
নয় কেন সহজ সরল সাধারণ?
কে দিবে এ প্রশ্নের উত্তর?


চলমান....