মনে দুঃখের ছবি
ঠোঁটে শুধুই হাসি
লেগে আছে দিবানিশি।
বুঝতে দিই না
বােঝাতেও চাই না
অন্তরে রয়েছে
কত যে বেদনা।


নিজের মত করেই থাকি সারাক্ষণ
একাকীত্ব নিয়েই আামার জীবন।
তোমাদের মাঝেই পাবে আমাকে
পাবে না তোমাদের মত করে।


সবকিছু চলমান একই রকম
তারই মাঝে আমি অন্যরকম
ঘুরে ফিরে আছি সবখানে
কখন, কোথায় কি হয় কে জানে?