অনেক কাঁদিয়েছাে তুমি আমায়
পারবে না এখন আর কাঁদাতে।
কেঁদেছি আমি বর্ষার মত
আঁখি দিয়ে ঝড়েছে কত অশ্রু।
তুমি শুধু কাঁদিয়েছো আমায়
নিজে কখনও একটুও কাঁদনি।


হাসির দিনগুলো কেড়ে নিয়ে
তুমি দিয়েছ দুঃখ উপহার
অনেক চেষ্টা করেও আমি পারিনি
সেই হাসি ফিরে পেতে আবার।


তুমি যখন ছিলে না
কত আনন্দে কেটেছিল দিন
স্বপ্নগুলো ছিল আমার রঙ্গীন,
তুমি এসে মোর জীবনে
সবকিছুই করে দিলে বিলীন।