নতুন প্রানের কবি মোরা
সুপ্ত মোদের প্রাণ,
নতুন করেই লিখব আবার
গল্প কবিতা গান।


নতুন করে আমরা ভাবি
নতুন ভাবেই দেখি,
নতুন করেই গান কবিতায়
ছন্দের সুর মাখি।


নতুনত্বের হাওয়া দিয়ে
করবো দিনবদল,
আয়রে তোরা কে কে যাবি
চলরে সবাই চল...