তার ভেজা চুলের গন্ধ এখনো আমার চোখেমুখে
তার উষ্ণ ঠোঁটের স্পর্শ এখনো আমার নিঃশ্বাসে
এখনো তার নামের ঢিপঢিপ আমার বুকের চারপাশে
এখনো বইছে রক্ত তাকে হিমোগ্লোবিনে ভরে
এখনো ধুঁকছে মন তাকে দেওয়া অজস্র শাস্তিতে
এখনো কাঁদছে রাত তাকে ঘুমহীন স্বপ্ন উপহার দিয়ে
এখনো ভিজছে বালিশ তার চোখের জলের কারণ হয়ে
এখনো বিছানা ফিরছে পাশ তাকে শরশয্যায় ফেলে রেখে
এখনো ভাঙছে আয়না আমার চোখ নতমুখে
এখনো জ্বলছে ভালোবাসা আমার হাতের মুখাগ্নিতে সহস্র যুগ ধরে