আরেকবার আয় না কাছে আমার
ধরি তোকে জড়িয়ে আমার বুকে,
আরেকবার বোস না পাশে আমার
দেখি দুচোখ ভরে তোকে,
আরেকবার স্বপ্নের জাল বুনি রাতের আকাশে।


চল না হারাই আরেকবার মানুষবিহীন ভিড়ে
আরেকবার কুড়োই ভাঙা স্মৃতিগুলো একসাথে,
ঘুমিয়ে পড়ি শিশির ভেজা ঘাসের বুকে
তোর কোলে মাথা রেখে।


তোর হাত ধরে হাঁটি স্বপ্নের কুয়াশায়
ভিজুক শরীর রোদের নরম আলোয়,
মুক্তি পাক আত্মা তোর মনের ছোঁয়ায়
বন্দী হই আরেকবার তোর ভালবাসায়।


চল না আরেকবার তুলে আনি নীলকমল
কোনো নাম না জানা নদীর কোলে,
লুটাক সাগরের ঢেউ আমাদের পায়ের নিচে।


চল না হারাই আরেকবার মানুষবিহীন ভিড়ে
আরেকবার রাঙাই তোকে মিষ্টি আবির রঙে........................