"স্বপ্ন মানে কাঁদতে কাঁদতে হঠাত হেসে ওঠা,
স্বপ্ন মানে আমার হাতে তোমার হাতের ছোঁওয়া।
স্বপ্ন মানে দূরে থেকেও কাছের অনুভূতি,
স্বপ্ন মানে তোমার আমার ঝগড়া খুঁটিনাটি।"
স্বপ্ন মানে তোমার আমার বৃষ্টি ভেজা রাত,
এখন শুধুই স্বপ্ন আছে, নেইকো তোমার সাথ।
স্বপ্ন মানে তোমায় ছেড়ে আমার বাঁচতে শেখা,
স্বপ্ন মানে কাঁদতে কাঁদতে আরো কাঁদতে থাকা,
স্বপ্ন মানে নতুন করে হাঁটছি আমি একা.........


(প্রথম চার লাইন আমার ভালবাসার মানুষটির লেখা। যে আমাকে স্বপ্ন দেখতে শিখিয়েছিলো......স্বপ্ন ভাঙ্গার বেদনাও বুঝিয়ে দিয়ে গেলো)