আমাকে ফাসি দাও কারন
আমি দেশদ্রোহী,
আমি খুন দেখে কেদে উঠি
দেথার বানে ত্রহী।


আমাকে ফাসি দাও কারন
আমি বিদ্বশী,
এই রক্ত মাখা বাংলা দেখে
আতকে উঠি বেশি।


আমি ছাগের ভয়ে বেড়ী দিলাম
আমার প্রিয় বাগ,
মালিনীরে দিলাম সপে
সেইতো হল ছাগ।


গল্প শুনেছি বইতে পড়েছি
৭১ এর ধারা,
তারই প্রমান পেলেম এবার
বাংলার সাতক্ষীরা।


হায়রে আমার  দেশ মালিনীর
এইকি বাগান দেখা,
মা- বোন- মেয়ে একি সাথে
হয় যে ধর্ষিতা।


আমাকে ফাসি দাও কারন
আমি অবজ্ঞা  করি,
তোমার এ প্রেম দেশ পাহারা
তোমার নিয়ম ধরি।


আমাকে ফাসি দাও কারন
আমি এ স্বাধীনতা মানিনা,
আমি মিথ্যােক  মিথ্যাই মানি
সত্য মানিনা।


স্বাধীন মানি এইকি তবে
ঘরের  ভিতর ধাওয়া,
সবার তরের  দেশটা এখন
তোমার করে  পাওয়া।


স্বাধীন মানি নির্বাক চোখে
মা বোন  ধর্ষিতা,
স্বাধীন মানি জানাজাতেও
মরন বার্তা।


স্বাধীনতা কি সে যাই করুক
নাই তাতে ভুল কণা,
স্বাধীনতা কি তাকেই বোঝা
তাকেই  শুধু মানা।


তবে মানিনা আমি তা কখনো
কখনোই মানবনা,
তুমি আমায় দাও যাতনা
বাচতে দিওনা।


আমাকে ফাসি দাও কারন
আমি প্রতিবাদ করিনা,
মরছে মানুষ বিনা দোষেও
আমি শইতে পারিনা।


আমি চাইনা এ দেশ এমন বিজয়
এমন স্বাধীনতা,
আমায় তুমি দাও ফিরিয়ে
পূর্বের অধিনতা।


যেই স্বাধীনতা শুধু তোমার তরে
তোমায় উচু করে,
সবার জীবন হাতির তলে
তুমিই তাতে চড়ে।


আমাকে ফাসি দাও কারন
আমি কেন এসব ভাবি,
যখন তুমি জানবে এসব
হবই অপরাধী।


তাই আমাকে ফাসি দাও
দাও দাও ফাসি দাও,
মিথ্যে  যাতনার স্বাধীনতা
কেড়ে নিয়ে যাও।