হে প্রভু আমার চোখ, কান, অন্ধ, বন্ধ , করে দাও।
আমি দেখতে চাইনা আর মানবতার বিদ্ধস্ত রক্তাক্ত শরীর,
উলঙ্গ লাশের নৃত্য, হ্রিদপিন্ড ছেরা আত্মা এবং
মায়ের চোখের জলচ্ছাস ।


আমি শুনতে চাইনা আর সৃষ্টি ধ্বংস করার তীব্র আওয়াজ,
লক্ষ কন্ঠের হু হু হাহাকার,বিশ্বাস ভাঙ্গার শব্দ,
মনুষ্যত্বের বিলাপ ধ্বনি,বিচ্ছেদের বুক ফাটা কান্না,


তাই বিনীত নিবেদন, হে প্রভু
আমাকে অন্ধ, বন্ধ, করে দাও ।