নতুন বছর আসছে যে ওই ,
                     সাথে , নতুন আশার  আলো ।
আর্বজনা সব ছুঁড়ে  ফেলে ,
                       মুছে  অন্ধকারের  কালো ।
শুধু স্বার্থ  নিয়ে চলব না আর ,
                        এবার বাঁচব সবার সাথে ,
আন্যায় দূর করতে যে তাই ,
                         হাত রাখব  সবার হাতে ।


নতুন বছরের সন্ধিক্ষণে
                            নেব নতুন এক শপথ ,
সভ্যতার আলো জ্বালাবই আমরা
                           আসুক যতই বিপদ ।
এসো কবি এসো ক্রিটিক ,
                             এসো যুবা , তরুন হাজারো ;  
আনন্দের  ঝরনা ধারায়
                            ভাসবে  নিশ্চয়,দুহাজারতেরো  ।


নতুন বছর ভালো কাটুক সবার
                            আজ প্রভাতে এই আমার আশা ;
সবার জীবন মধুময় হোক
                              মনে জাগুক ভালোবাসা ।