তুমি জীবন্ত কিংবদন্তি,
তুমি শান্তির প্রতিক ৷
তুমি উন্নয়নের অগ্রদূত !
তুমি মাহাথির মুহাম্মদ,
তুমি আহমেদি নেজাদ ৷
তুমি চির সেই চেনা মুখ !


তুমি ইসলাম প্রিয়,
তুমি রাসুল (সঃ)এর  প্রেমিক ৷
তুমি এবাদতে মশগুল !
তুমি দীন দরদী,
তুমি নাস্তিক বিরোধী ৷
তুমি দীনের জন্য হবে কবুল !
তুমি পারবে  দুঃখ  গুছাতে,
তুমি যদি পাও আবার সুযোগ ৷
তুমি জীবন্ত কিংবদন্তি,
তুমি শান্তির প্রতিক ৷
তুমি উন্নয়নের অগ্রদূত !
তুমি মাহাথির মুহাম্মদ,
তুমি আহমেদি নেজাদ ৷
তুমি চির সেই চেনা মুখ !


তুমি আলেমের ভক্ত,
তুমি জালিমের শত্রু ৷
তুমি ইসলামের সৈনিক !
তুমি মসজিদ প্রিয়,
তুমি নামাজ রোজা কর ৷
তুমি আল্লাহকে ডাক দৈনিক !
তুমি গরিবের পল্লীবন্ধু ,
তুমি হবেনা কখনো বিমুখ ৷
তুমি জীবন্ত কিংবদন্তি,
তুমি শান্তির প্রতিক ৷
তুমি উন্নয়নের অগ্রদূত !
তুমি মাহাথির মুহাম্মদ,
তুমি আহমেদি নেজাদ ৷
তুমি চির সেই চেনা মুখ !
-----------------
রচনাকাল  ২৯/০৮/২০১৩ ইং
নিউ ইয়র্ক ৷