প্রিয়া তুমি, কি করে গেলে ?
করে গেলে আমাকে নিঃষ !!
যে খানে দেখি,যে দিকে দেখি,
শুধু কাঁদে এই বিশ্ব !!
সুখের মাঝ খানে থেকেও,
করতে পারিনা অনুভাব।
দুঃখরা ডাকে আমায়,
হাত ছানি দিয়ে।
মহা এই জগতে,
আমি অদৃশ্য !!
প্রিয়া তুমি, কি করে গেলে ?
করে গেলে আমাকে নিঃষ !!
যে খানে দেখি,যে দিকে দেখি,
শুধু কাঁদে এই বিশ্ব !!
কত আর অভিমানে,
একা-একা পথ চলবো।
ভালবেসে তোমায়,
আর কত কাল একা থাকবো।
সব কিছু ভুলে ,
এসো প্রিয়া।
আমি হবো তোমার,
শেষ দৃশ্য !!
প্রিয়া তুমি, কি করে গেলে ?
করে গেলে আমাকে নিঃষ।
যে খানে দেখি,যে দিকে দেখি,
শুধু কাঁদে এই বিশ্ব।
----------------------