প্রতিদিন সকালে রোজ বিকেলে,
তোমার সাথে প্রিয়া কথা না হলে ৷
আমার দিন কাটেনা, রাত কাটেনা,
ঘুম আসেনা আহা ! দুটি চোখে ৷


আমি কথা বললে তোমার সাথে,
শান্তি পাই যে প্রিয়া হেসে খেলে ৷
তুমি জান কি জানো সেই কথা ?
আমার বুকের ভিতর আছে অনেক ব্যাথা ৷
আমার একটি কথা যদি তুমি শুনিতে,
প্রতিদিন সকালে রোজ বিকেলে ৷


তুমি না বলিলে কথা আমার সাথে,
আমি শান্তি না পাই প্রিয়া চলতে গেলে ৷
তুমি মান কি মানো সেই কথা ?
আমি তোমার ভক্ত তোমার প্রেমের শ্রোতা ৷
তোমার একটি কথা আমি শুনতে পাইলে,
প্রতিদিন সকালে রোজ বিকেলে ৷


----------------------