আমার দিন কাটে-
বসন্ত আসে,
তোমার কথা ভেবে-ভেবে ৷
আমার রাত কাটে-
হেসে-হেসে,
তোমার ছবি বুকে রেখে ৷


আমার সয়না দেরী,
তাইতো তোমায় ডাকি ৷
তুমি কওনা কথা,
আমি বসে আছি ৷
তোমায় কাছে পেলে,
মরবো হেসে খেলে ৷


আমার আশা তুমি,
তাইতো জেগে-জেগে-
শুধু স্বপ্ন বুনি ৷
তুমি আর থেকোনা দূরে সরে,
আমি তোমায় নিয়ে-
যাবো স্বর্গে চলে ৷
~~~~~~~~~~~~