দরকার দরকার দরকার,
এর-শা-দের সরকার ৷
সরকার সরকার সরকার,
এর-শা-দের দরকার ৷
হাতে রাখো হাত,
কন্ঠে আনো ডাক
বিতাড়িত কর অত্যাচারীদের,
তোমরাই পারো কেড়ে নিতে -
জুলুমবাজদের হাতিয়ার !
দরকার দরকার দরকার,
এর-শা-দের সরকার ৷
সরকার সরকার সরকার,
এর-শা-দের দরকার ৷


হত্যা গুম রাহাজানি,
নিত্য দিনের সঙ্গী ৷
হাট বাজারে গেলে পরে,
থাকেনা পরনে লুঙ্গি ৷
ঘরে থাকলে খুন,
বাহিরে গেলে গুম ৷
এই কেমন আজব দেশে,
জন্ম আমার হুম !
বর্জন কর খালেদা,হাসিনা,
এরশাদ মোদের অহংকার ৷
বিতাড়িত কর অত্যাচারীদের,
তোমরাই পারো কেড়ে নিতে -
জুলুমবাজদের হাতিয়ার !
সরকার সরকার সরকার,
এর-শা-দের দরকার ৷


আমি করি বাহাদুরি,
কথায়-কথায় গণতন্ত্রের-
বড়ই বাড়াবাড়ি ৷
তাইতো বলি এসো সবাই,
লাঙ্গলের হাল ধরি ৷
সু-শাষনে এরশাদ সেরা,
প্রমান ভুরি-ভুরি ৷
নৌকা,ধান কর পরিহার,
লাঙ্গল মোদের অলংকার ৷
বিতাড়িত কর অত্যাচারীদের,
তোমরাই পারো কেড়ে নিতে -
জুলুমবাজদের হাতিয়ার !
সরকার সরকার সরকার,
এর-শা-দের দরকার ৷
--------------------
রচনাকাল ১১/০২/২০১৩ ইং
নিউ ইউর্ক ৷