আমার কথা তোমার,
ভাল লাগে শুনতে।
আমাকে তোমার,
ভাল লাগে বলতে।
মাঝ খানে কি হলো?
এখনো যে পারিনি বুঝতে।
সব কিছু এলো-মেলো,
করে দিলে অবিরত।
আমি কি পারিবো বাঁচতে?


আমি তো চেয়েছি তোমায়,
আমার করে সাজাতে ।
আদরে-সোহাগে,
যতন করে আমার ফুল দানিতে।
নিজেকে আড়াল করে,
কত কাল রবে দূরে?
যত দিন বেঁচে রবো,
থাকিবো তোমার দেওয়া স্মৃতিতে।


মুক্তা ঝরে তোমার,
মুখের হাসিতে।
পৃথিবীর সব সুখ লুকিয়ে আছে,
তোমার ঐ দেহেতে।
এত যাদু,এত মধু,
তোমার ভাল বাসাতে।
এত সুন্দর করে,
কি ভাবে তুমি তোমায় সাজাতে?
আমার এই স্বপ্ন,
স্বপ্ন মাখা চোখেতে।
—————————————