ভালবাসা সত্যি তুমি,
ঋতু ছাড়া ফুল ফোটাও ৷
খনিকে মানব হৃদয়ে,
ভালবাসার ডেউ জাগাও ৷
সুরভিত কর আমার মন,
দিনে-রাতে সময়ে-অসময়ে ৷
দিশে হারা কর আমায়,
স্নিগ্ধ হাসি হেসে ৷
তোমাকে ভালো লাগে,
তাই বেশি-বেশি ভালবাসি ৷
কাছে আসলে চেয়ে থাকি,
আর কানে-কানে কথা বলি ৷
এটাই কি মোর অপরাধ ?
তাই যদি সত্যি হয়,
তবে কখনো আসবোনা-
তোমার দেখা পেতে !
আর কোনো দিন আমি বলবনা,
ভালবাসি কথাটি !
কখনো উচ্চারিত হবেনা,
কিন্তু স্বপ্নে এসে,সংগোপনে-
ঠিকই দেখে যাবো ৷
আর ছুয়ে যাবো,
তোমার মিষ্টি ভালবাসা ৷
----------------
রচনাকাল : ১২/০৬/২০১৩ ইং
নিউ ইউর্ক ৷