হে মালিক আমার আল্লাহ মহান,
আমায় তুমি পূর্ণ করো-
দাও বলিষ্ঠ ঈমান ।
পাখির মত গাইবো আমি,
তোমার গুন-গান ।
তোমার তরে রইবো সদা,
তুমি মেহেরবান ।
হে মালিক আমার আল্লাহ মহান,
আমায় তুমি পূর্ণ করো-
দাও বলিষ্ঠ ঈমান ।


আমি কেমনে থাকি-
তোমায় ভুলে তুমি সুবহান ।
তুমি আমার আল্লাহ তায়ালা,
আমি তোমারি গোলাম ।
তোমার অসীম দয়ায়-
সত্য সরল দ্বীন পেলাম ।
হে মালিক আমার আল্লাহ মহান,
আমায় তুমি পূর্ণ করো-
দাও বলিষ্ঠ ঈমান ।


জীবনে কি শোধ হবে প্রভু-
তোমার দয়ার দান ।
মানুষ বানিয়ে শ্রেষ্ঠ বানালে,
ছড়িয়ে দিলে ঘ্রাণ ।
তোমার সৃষ্টি যত দেখি,
ভরে যায় যে প্রাণ ।
হে মালিক আমার আল্লাহ মহান,
আমায় তুমি পূর্ণ করো-
দাও বলিষ্ঠ ঈমান ।
```````````````````
রচনাকাল ১২/০৫/০৮ ইং
.............................