কতদিন এক সাথে-
হেটেছি রাজপথে,
করেছি বিনিময় ভালবাসা।
কত রাত না ঘুমিয়ে,
ভেবেছি তোমায় নিয়ে।
ছবি একেছি তোমার,
আমার মনের খাতায়।


সুখগুলো পালিয়ে যাবে-
দুঃখরা সাথী হবে,
এতো আমি কখনো ভাবিনী।
তুমি পাশে ছিলে যখন,
প্রতিটি মুহুর্ত ছিল রতন।
তোমায় হারিয়ে আমি আজ,
পড়ে আছি হতাশায়।
কত রাত না ঘুমিয়ে,
ভেবেছি তোমায় নিয়ে।
ছবি একেছি তোমার,
আমার মনের খাতায়।


যদি তুমি জানতে,
করবে অবিনয়।
কেন হাত বাড়িয়ে-
পঙ্গু করে আমায় ?
করছো সবিনয়।
এই যদি হয়,
অবহেলা আমার প্রতি।
সয়ে যাবো আমি,
নির্দীধায়।
কত রাত না ঘুমিয়ে,
ভেবেছি তোমায় নিয়ে।
ছবি একেছি তোমার,
আমার মনের খাতায়।
‚‚‚‚‚‚‚‚‚‚‚‚‚‚‚‚‚‚‚‚‚‚‚‚‚‚‚‚‚‚‚‚‚‚‚‚