তুমি যদি হারিয়ে যাও,
আমার জীবন থেকে।
আমি কি প্রিয়া বেঁচে রবো,
এই পৃথিবীতে।
দোহাই তোমার ভুলে অভিমান,
ফিরে আসো এই বুকে।
শুন্য হৃদয় তাকিয়ে আছে,
তোমার প্রতিক্ষাতে।
হাতে ধরি পায়ে পড়ি,
আর থেকোনা দূরে।
তোমার দেওয়া কষ্ট গুলো,
ব্যাথা হয়ে ফুটে।
তোমায় যখন দেখি আমি,
আমার অপলকে।
কি যেন কি পাইযে খুঁজে,
খুশিতে মন ভরে উঠে।
তুমি যদি হারিয়ে যাও,
আমার জীবন থেকে।
আমি কি প্রিয়া বেঁচে রবো,
এই পৃথিবীতে।
দোহাই তোমার ভুলে অভিমান,
ফিরে আসো এই বুকে।
অবুজ মনে কেন তুমি?
প্রেম নিয়ে এলে।
বুকে জড়িয়ে নিয়ে আমায়,
কেন ছুড়ে পেলে দিলে?
এই যদি হয় পুতুল খেলা,
আমার প্রেমের বেলাতে।
যাওনি কেন প্রেমের মেলায়?
আমায় কেন জ্বালালে।
তুমি যদি হারিয়ে যাও,
আমার জীবন থেকে।
আমি কি প্রিয়া বেঁচে রবো,
এই পৃথিবীতে।
দোহাই তোমার ভুলে অভিমান,
ফিরে আসো এই বুকে।
....................................