তোমাকে যেন হাজার বছর-
ভালবাসতে পারি,
ভালবাসার প্রদীপ আমি জ্বালিয়েছি ৷
যুগে-যুগে আমি তোমারি,
ওগো তুমি আমারি ৷


দেহ মায়ায় জড়িয়েছি-
আমি তোমাকে,
ভালবেসে আমি ওগো মরবো ৷
জনম-জনম ধরে ভালবেসেছি,
আজও তোমায় ভালবাসবো ৷
কি দিয়ে বুঝাবো তোমায়-
কত ভালবাসি ?


হৃদয়ের স্পন্দনে আছ তুমি,
থাকবে জড়িয়ে ৷
রাখবো তোমায় বেঁধে,
হৃদয় গবিরে ৷
এখনো আছ তুমি বুকের মাঝে,
ও আমার স্বপ্ন বিলাসী ?
~~~~<<<>>>>~~~~