তোমাকে ভালবেসে-
যদি কোন দিন,
ভুল করে থাকি আমি ৷
ক্ষমা করে দিও তুমি,
অবশেষে আমায় ৷
ভালবাসা না পেলে,
কি হয়েছে ?
তুমি সুখে থাকো,
তুমি সুখি হও ৷
এ আমার প্রতিটি নিঃশ্বাসে,
অনুভবের কামনা ৷


ফুলকে ভালবেসে,
পেয়েছি নতুন জীবন ৷
তোমাকে ভালবেসে,
পেয়েছি সুখের  ভুবন ৷
এ জীবন তোমার হবে,
এ জীবন আমার হবে ৷
দুজনে করতে হবে ভাবনা !
ভালবাসা না পেলে,
কি হয়েছে ?
তুমি সুখে থাকো,
তুমি সুখি হও ৷
এ আমার প্রতিটি নিঃশ্বাসে,
অনুভবের কামনা ৷


সূর্যে চড়ায় কত আলো,
চঁন্দ্রে চড়ায় কত আলো ৷
তোমার রূপে আঁধার রাতে,
ফিরে আসে আলো ৷
সে আলো তে ডুবে আছি,
প্রিয়া আমরা দুজনা ৷
ভালবাসা না পেলে,
কি হয়েছে ?
তুমি সুখে থাকো,
তুমি সুখি হও ৷
এ আমার প্রতিটি নিঃশ্বাসে,
অনুভবের কামনা ৷