আমি ফুল নিবোনা,
আমি অশ্রু নিয়েছি ৷
আমি তোমার আঘাতে,
শুধু মিথ্যে হেসেছি ৷
তুমি ভাল বাসনি,
আমি বুঝতে পারিনি ৷
তুমি করবে ছলনা,
আমি স্বপ্নেও ভাবিনি ৷
আমি তোমায় ভালবেসে-
তবে কি পেয়েছি ?
আমি হাসতে শিখেছি,
আমি কাঁদতে শিখেছি ৷
শুধু তোমায় ভলোবেসে,
আমি স্বপ্ন বুনেছি ৷
আমি দুঃখ পেয়েছি,
তুমি বুঝতে পারনি ৷
তোমায় রাতের আঁধারে,
আমি কাছে ডেকেছি ৷
তুমি আমার,আমি তোমার,
আমি সত্যি বলেছি ৷
তোমায় দিনের আলোতে,
আমি ভাল বেসেছি ৷
--------------
বই : তুমি যদি চাও
প্রকাশকাল  ২০০৯ ইং
একুশে বই মেলা
ঢাকা,বাংলাদেশ ৷