ওদের কথা যেন,
ভুলে না যাই ৷
যারা গরীব  যারা এতিম,
যারা অসহায় ৷
ওদের কথা যেন,
ভুলে না যাই ৷


ভাল ভাবে এক বেলা,
খেতে অক্ষম,
আমরা যারা আছি সক্ষম ৷
তাদের কে দিয়ে যেতে,
একটু খানি ঠাঁই ৷
এসো সবাই, এসো সবাই !


এসো সবাই মিলে,
তাদের পাশে দাঁড়াই ৷
যার যার পাশে,
এতিম যারা অসহায় ৷
তাদের হাতে হাত রেখে,
গরীব দুঃখি না ভেবে ৷
এসো সামনের দিকে,
এগিয়ে যাই ৷
এসো সবাই এসো সবাই,


আজ আমরা সুখি,
কাল হবো দুঃখি ৷
সবি হয় খোদার ইশারায় !
কাল তারা রাজা,
আমরা হবো প্রজা ৷
চলতে হবে তাদের কথায় !
এসো তাদের পাশে-
দাঁড়াতে চাই,
এসো সবাই,এসো সবাই ৷
++++++++++
রচনাকাল : ০১/০৭/২০১৩ ইং
নিউ ইউর্ক ৷