আজ থেকে আমি আর,
কাঁদবোনা।
আজ থেকে আমি আর,
হাসবোনা।
তুমি যদি ভালবেসে,
কাছে ডেকে আদর দিয়ে।
আবার পারো ভুলে যেতে,
আমি কেন ?
ওগো পারবনা।
আজ থেকে আমি আর,
কাঁদবোনা।
আজ থেকে আমি আর,
হাসবোনা।


শুনে রাখো তুমি,
কোন দিন ভুল করে।
তোমায় আমার কাছে,
ডাকবোনা।
ভালবাসা দিয়ে আমায়,
রেখে গেলে শুধু যন্ত্রণা।
আজ থেকে আমি আর,
কাঁদবোনা।
আজ থেকে আমি আর,
হাসবোনা।


একা-একা সয়েছি,
কতনা যাতনা-
কতনা বেদনা।
বিদ্রুপের হাসিতে-
করেছো পরিণত,
আমার হৃদয়ের কান্না।
তার পরও তোমায় ভালবেসেছি,
যদিও জানতাম-
করবে ছলনা।
চেষ্টা করেছি আমি,
তোমায় ভালবাসা শিখাতে।
পারিনি আমি আর,
পারবোনা।
আজ থেকে আমি আর,
কাঁদবোনা।
আজ থেকে আমি আর,
হাসবোনা।
.........................