একদিন খুঁজবে আমায় তুমি,
একদিন খুঁজবে আমায়।
আমার পরিচিত সবার কাছে,
জানতে চাইবে-
কোথায় আছি আমি কেমন আছি।
আছি এখন কোন ঠিকানায়?
একদিন খুঁজবে আমায় তুমি,
একদিন খুঁজবে আমায়।


বুঝবে তুমি একদিন,
সে দিন বেশি দূরে নয়।
আমার অভাব তোমায় তাড়াবে,
এই কথা মিথ্যে নয়।
সে দিন তুমি আমায়,
পাবে নাকো ।
হারিয়ে যাবো আমি,
দূর অজানায়।
একদিন খুঁজবে আমায় তুমি,
একদিন খুঁজবে আমায়।


ইচ্ছে করে আমায়,
ভাল বেসে তুমি।
এখন বলো আবার ,
করেছো অবিনয়।
ডুবে আছো তুমি,
মিথ্যে অহমিকায়।
স্বপ্ন আমার ভেঙ্গে দিয়ে,
আমায় করে দিলে অসহায়।
একদিন খুঁজবে আমায় তুমি,
একদিন খুঁজবে আমায়।
————————————————