অত্যাচারীরা সাবধান !
সাবধান হয়ে যাও সাবধান !!
সন্তান হারা মায়ের আহাজারী,
স্বামী হারা বিধবার কান্না ৷
মানব হৃদয়ে রক্তক্ষরণ !
কেন হয়না ?
অসহায়,এতিমের শুনে ক্রন্দন ৷
অত্যাচারীরা সাবধান !
সাবধান হয়ে যাও সাবধান !!
পাবে-পাবে তোমরা,
একদিন তোমাদের প্রতিদান ৷


দাঙ্গা-হাঙ্গামা লাগিয়ে,
হত্যা-যজ্ঞ চালিয়ে ৷
মুসলমানের খেতাব নিয়ে,
ঝাপিয়ে পড়ে যাতনা দিয়ে ৷
কুমন্ত্রণার আহ্বানে,
অত্যাচারীরা হরণ করছে-
মুসলমানের ঈমান ৷
অত্যাচারীরা সাবধান !
সাবধান হয়ে যাও সাবধান !!
পাবে-পাবে তোমরা,
একদিন তোমাদের প্রতিদান ৷


একদিন হবে জয় আমাদের,
মজলুমের রক্তে-
অবশান হবে জুলুমের ৷
তাগুতি শক্তির হবে নিঃশেষ !
ভুলে যাও তোমরা,
হিংসা আর বিদ্ধেষ !
আল্লহর আযাবে পতিত হয়োনা,
হয়ে বেঈমান ৷
অত্যাচারীরা সাবধান !
সাবধান হয়ে যাও সাবধান !!
পাবে-পাবে তোমরা,
একদিন তোমাদের প্রতিদান ৷
----------------
মোঃ লুৎফুর রহমান
রচনাকাল ২৫ /০৪/২০০৯ ইং