সব জায়গাতে ভুল - উঠতে বসতে
হাসতে - খেলতে আর চলতে
সমাজের সামজিকতায় ভুল - বাবধানের ভুল
ভুল করে ভুল জাগায় ভুল -
শুধু ভালোবাসার সব ভুলে  ফোটে  ফুল l


হৃদয়ে চুরি হোক আর ডাকাতি হোক
চোর টাকে আমার চাই ,
এই চোর টাকে ভালোবাসার সম্পদ দিয়ে
আজীবন সাজা দিয়ে  রাখতে চাই l
আরও ভুল হোক দু - চারটা -
কেউ মরে যাক , বজ্র হোক , হোক বৃষ্টি পাত
সেই ভুলেই যেন হয় - মৃত্যুর সূত্রপাত
সে ভুলে বদনাম হয়ে যাক পারাতে পারাতে
সে ভুলের জয় হোক হারাতে হারাতে l


সব প্রতিজ্ঞা আমি ভাঙ্গবো , করবো সব কথার খেলাপ
বাক্তিক্ত সব - জলে যাক !
ডুবে যাক , ভালোবাসাহীন  জীবনের সূর্য
ভুলকে ভাবছি আমি , ভালোবাসার ঐশ্বর্য l
১১-৫-২০১৮