আমি ইন্জিনিয়ারিং এ পড়ি। সাহিত্যের জ্ঞান খুবই স্বল্প; তাই সাহিত্য মান ও নিয়ম কানুন জানি না। তেমন একটা লেখালেখি করা হয় না। শখের বশে মাঝে মাঝে কবিতা লিখি, নিজের মত লিখি, নিজেকে নিয়ে লিখি, ভালো লাগে। আমার প্রথম কবিতা ২০০৬ সালে লেখা, ক্লাশ ৮ এ পড়তাম। অনেক কবিতা জমে গেছে, কখনো প্রকাশ করা হয় নি।


আমার সব সময় ভয় হয়, যদি কবিতা চুরি হয়ে যায় ! কিন্তু সবার জন্য তো আর বই বের করা সম্ভব নয়। আসলে অনলাইনে বা এখানে কবিতা প্রকাশ কতটা নিরাপদ? আমি পরে কিভাবে প্রমাণ করব যে এটা আমার লেখা? জানালে খুবই উপকৃত হব।


পাঠক এবং প্রকাশের জন্য একটা মুক্ত ও নিরাপদ জায়গা কবিকে কবিতা লেখায় উৎসাহ দেয়। ধন্যবাদ।


তারিখঃ ২০-০৮-২০১৪